2 Best Dollar Buy and Sell Website in Bangladesh

আজকের আর্টিকেল এর বিষয় শিরনাম দেখেই বুঝে গিয়েছেন। তারপর ও বলে দেই। এই আর্টিকেল টি তাদের জন্য যারা প্রতিনিয়ত অনলাইনে dollar buy sell করেন। এমন মানুষ খুব কম পাওয়া যাবে যারা কিনা dollar exchange করতে গিয়ে ধরা নাহ খেয়েছেন। Trusted dollar buy sell in bangladesh লিখে গুগল করতে করতে বেহুশ হওয়ার অবস্থা। তারপর ও সঠিক সমাধান পায়নি কেউ। কিছু কিছু ওয়েবসাইট প্রথম এ নাম ভাল থাকলেও পরে তাদের নামে খারাপ খবর পাওয়া যায়। উদাহরন হিসাবে বলা যায়, idbse wallet এর কথা। ইউটিউব টা তে একটু খুঁজে দেখলেই পাবেন।আমি নিজেও তাদের থেকে ডলার কিনেছি অনেক। ১ মাস আগে যখন কিনতে গেলাম দেখলাম আমার ইমেইল দিয়ে কোন অ্যাকাউন্ট খোলা নেই এমন বলছে। পরে আর অ্যাকাউন্ট করিনি!

তবে একটি কথা বলতেই হয়। যে ওয়েবসাইট গুলো এর নাম এ বাজে রেকড আছে। সেই ওয়েবসাইট এর মালিকগন এই কিন্তু পরে অন্য ওয়েবসাইট খুলে buy and sell dollar এর কার্যক্রম চালাছে। তাই যতই কোশল অবলম্বন করুন নাহ কেন যে কোন সময় আপনি ধরা খেতে পারেন।

বিঃ দ্রঃ ডলার কিনা বেছা করা আইনত অপরাধ। কেউ এমন টা করে ধরা পরলে আইনত কঠিন শাস্তি বিধান রয়েছে।

ডোমেইন বা হস্টিং কিনতে অথবা ফেসবুক এ অ্যাড দিতে গেলে অনেক সময় ডলার এর প্রয়োজন পরে।যদি আপনার কাছে ডলার নাহ থাকে তাহলে বিশাল সমস্যা। অলাইনে কাজ করলে কম বেশি সবার এই ডলার প্রয়োজন পরে। আমি লাস্ট করেক দিন আগে ফেসবুক এ অ্যাড দেওয়ার জন্য ডলার কিনেছিলাম। ২ টা ওয়েবসাইট থেকে আমি কিনেছিলাম। প্রথমে skrill dollar buy sell bd লিখে অনেক খোঁজা খজি করে একটি সাইট পেয়েছিলাম। তাদের থেকে $30 Skrill Dollar কিনেছিলাম। পরে তাদের থেকেই dollar exchange করে paypal dollar নিয়েছিলাম। 

আর একটি ওয়েবসাইট থেকে ডলার কিনেছিলাম $10 Paypal Dollar। সাইট টিকে দেখে প্রথম বিশ্বাস হয়নি তাই অল্প পরিমান কিনেছিলাম। সেই ডলার ২-৫ দিন পরে পেয়েছিলাম। যদিও কথা ছিল ১৬ ঘণ্টা এর মধ্যে পেয়ে যাব।

01. e-wallet.com.bd

নিচে কিছু Transaction Proof দেয়া হল দেখে নিতে পারেন। তবে বলে রাখি কিছু দিন পর হয়তো তারা ও ভাল সার্ভিস নাও দিতে পারে। তাই নিজ দায়িত্বে Transaction করবেন। 

02. ajkerbill.com

সর্বশেষ কথা হল ৯৮% buy and sell dollar ওয়েবসাইট গুলো দেখতে একি রকম। একি থিম দিয়ে বানানো। তাই একটু সময় নিয়ে কোন ওয়েবসাইট টির উপর ভরসা করা যায় দেখবেন। আর সাবধান থাকবেন।

আপনি Transaction করার পর যদি দেখেন ওয়েবসাইট টি টাকা দেয়নি। তাহলে জানাবেন আমি পোস্ট টি আপডেট করে দিব।

Related Posts
No related posts for this content